AMAZON INDIA (অ্যামাজন ইন্ডিয়া) আবারও তার গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ঘোষণা করেছে

AMAZON INDIA (অ্যামাজন ইন্ডিয়া)  আবারও তার গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ঘোষণা করেছে
অ্যামাজন ইন্ডিয়া(AMAZON INDIA)  আবারও তার গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ঘোষণা করেছে

নিউজ ৩০ :  অ্যামাজন ইন্ডিয়া (AMAZON INDIA) আবারও তার গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ঘোষণা করেছে। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল বিক্রি শীঘ্রই শুরু হবে। তবে এর  তারিখ এখনও প্রকাশ করা হয়নি। বিক্রয়ের সময়, অ্যামাজন স্মার্টফোন সহ অনেকগুলি পণ্যগুলিতে ছাড় দেবে provide সেলটির প্রোমো পোস্টার অনুসারে, শাওমি এমআই এ 3, ওয়ানপ্লাস 7 প্রো, এবং স্যামসাং গ্যালাক্সি এম 30 বিক্রয়ের সময় দাম কমানো হবে।
শাওমি এমআই 3, ওয়ানপ্লাস 7 প্রো, এবং স্যামসুং গ্যালাক্সি এম 30 বা দাম কাটার পরে এই স্মার্টফোনগুলির দাম কী হবে তাতে কত ছাড় দেওয়া হবে তা প্রকাশ করেনি অ্যামাজন। ই-কমার্স সংস্থা জানিয়েছে যে বিক্রয়ের জন্য অ্যামাজন বিশেষ প্রবর্তন, বছরে সর্বনিম্ন দামের পণ্য, এক্সচেঞ্জ অফার, নো-কস্টের ইএমআই অফার, সুরক্ষা পরিকল্পনা, এয়ার আনুষাঙ্গিক সংক্রান্ত ডিল পাওয়া যাবে। অ্যামাজন আরও দাবি করেছে যে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল বিক্রয় 2019 এর সর্বশেষতম এবং সেরা স্মার্টফোনগুলিতে এমন অফার পাবে যা এর আগে কখনও পাওয়া যায়নি।

ই-কমার্স সংস্থাটি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল বিক্রয়ের জন্য এসবিআইয়ের সাথে অংশীদারিত্ব করেছে। এর আওতায় ব্যবহারকারীদের 10 শতাংশ তাত্ক্ষণিক ছাড় দেওয়া হবে। এর অর্থ হল অ্যামাজনের এই সেলটিতে এসবিআই ডেবিট কার্ড নিয়ে কেনাকাটা করা গ্রাহকরা 10 শতাংশ তাত্ক্ষণিক ছাড় পাবেন। স্মার্টফোনের পাশাপাশি, সেলটি অন্যান্য ব্র্যান্ডের জব্রার ওয়্যারলেস ইয়ারফোন এবং পণ্যগুলিতে ছাড় পাবে। আশা করা যায় যে অ্যামাজন শীঘ্রই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল বিক্রির তারিখগুলি ঘোষণা করবে।

Leave a Comment